বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৫০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

নগরীতে মোবাইল কিনে না দেয়ায় স্কুলছাত্রীর আত্বহত্যা

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল নগরীতে মোবাইল ফোন কিনে না দেয়ায় অষ্টম শ্রেণীর এক ছাত্রীর আত্বহত্যার ঘটনা ঘটেছে। গতকাল নগরীর জর্ডন রোডের এস্টোরিয়া গার্ডেনের ৪র্থ তলায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম রাজিন কবির বুশরা (১৪)। সে পারাবত-১১ লঞ্চের কেরানী কবির সিকদারের মেয়ে। তারা দীর্ঘদিন ধরে ঐ বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। তাদের গ্রামের বাড়ি বরগুনা জেলার বেতাগী উপজেলায়। বুশরা নগরীর মামনি কোচিং সেন্টারের ছাত্রী ছিলেন।

সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরেই একটি মোবাইল ফোনের জন্য বাবা-মায়ের কাছে বায়না ধরে আসছিলো বুশরা। সব শেষ গতকাল দুপুরে পরিবারের সাথে ভাত খাওয়ার সময়েও মোবাইল ফোন দাবী করে। এখন ফোন না কিনে দিয়ে তার বাবা পরীক্ষার পরে ফোন কিনে দেয়ার কথা বললে অভিমান করে সে। পরে সে টিভি দেখার কথা বলে রুমে গিয়ে দরজা বন্ধ করে থাকে। বিকেল নাগাদ কোন সাড়া শব্দ না পেয়ে তার ছোট ভাই স্বাধীন বাবা-মাকে ডেকে আনে। তা মা চাবি দিয়ে দরজা খুলে দেখতে পায় বুশরা গলায় ওরনা পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। পরে কিছু বুঝে উঠার আগে তারা শেবাচিমে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পরে খবর পেয়ে কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান আসাদ ও এসআই মামুন ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনাটি আত্বহত্যা বলে নিশ্চিত করেন। এছাড়া বুশরার লাশ ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এদিকে বিষয়টি সকলে মাঝে জানাজানি হলে বুশরাকে একনজর দেখার জন্য ঐ ভবনে ভীর জমায় মানুষ। ঐ এলাকার এক বাসিন্দা বলেন, ‘একটি মোবাইলের জন্য কিভাবে একটি শিক্ষার্থী আত্বহত্যা করেন! আমরা অভিভাবকরা কোন দিকে যাবো? মোবাইল কিনে দিলেও দোষ না কিনে দিলেও দোষ। এটা একটা মর্মান্তিক ঘটনা।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net